মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

কামাল হোসেন খান :
মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের ইমামপুর গ্রামের মোঃ বাদশা খানের মেঝ ছেলে মোঃ সালেহ আহমেদ খান (২০) বৃহস্পতিবার বিকেলে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যায়। মোটরসাইকেলে করে দুই বন্ধুকে সাথে নিয়ে দাউদকান্দি যাওয়ার পথে মতলব উত্তর ও দাউদকান্দির সীমান্তবর্তী শ্রীরায়েরচরে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় চালকের অবস্থানে থাকা সালেহ আহমেদ খান বুকে প্রচন্ড আঘাত পান। সাথে থাকা আঘাতপ্রাপ্ত দুই বন্ধু সোহেল, সোহাগ ও স্থানীয় লোকের সহযোগিতায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় তাকে। কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা নিয়ে যাওয়ার পথিমধ্যে সালেহ আহমেদ মারা যায়।

উপজেলার ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে এসএসসি এবং ঢাকার কবি নজরুল থেকে ২০১৮ সালে এইসএসসি সম্পন্ন করে সালেহ আহমেদ খান। তিনি শান্তা মারিয়ম ইউনিভার্সিটিতে স্নাতকে অধ্যয়নরত ছিলেন। সালেহ আহমেদ খান বয়সভিত্তিক ধারাভাষ্য প্রতিযোগিতায় ঢাকা জোনে ২য় স্থান অধিকার করেছেন ২০১৯ সালে।

এছাড়া তিনি শেখ জামাল ক্লাবে ক্রিকেট প্র্যাকটিস করতেন। তরুণ এই তুর্কীর অল্প বয়সে মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
সালেহ আহমেদ খান মৃত্যুকালে পিতা, মাতা ২ ভাই ৩ বোন রেখে গেছেন।

তরুণদের মধ্যমনী সালেহ আহমেদের নামাজে জানাযার নামাজ শুক্রবার সকাল ৯টায় ইমামপুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)