মতলব পৌর নির্বাচন : দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় মতলব পৌরসভার নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আবুল বাশার ওরফে পারভেজ এবং বিএনপির কাউন্সিলর প্রার্থী শাহ গিয়াসের কর্মী-সমর্থকদের মধ্যকার সংঘর্ষে উভয়পক্ষের ৮জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে পৌরসভার পশ্চিম বাইশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার বিকেলে ওই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাইশপুর গ্রামে বেপারী বাড়ির সামনে ভোটের প্রচারণায় নামেন কাউন্সিলর প্রার্থী শাহ গিয়াসের কর্মী-সমর্থকরা। এ সময় মাইক নিয়ে সেখানে প্রচারণা ও গণসংযোগ করছিলেন অপর কাউন্সিলর প্রার্থী আবুল বাশার ওরফে পারভেজের কর্মী-সমর্থকরা।

দু’পক্ষের লোকেরা একই জায়গায় প্রচারণা চালাতে গেলে তাদের মধ্যে কথা-কাটাকাটি ও বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের কর্মী সমর্থকরা লাঠিসোঁটা ও দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের আটজন আহত হন। পরে আশপাশের লোকজন ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, ঘটনার পর আহত ওই আটজনকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় ও পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত ব্যক্তিরা হলেন- বাইশপুর গ্রামের রবিউল ইসলাম (২২), নাসির হোসেন (৫২), এমদাদুল হক (৫০), কাঞ্চনমালা (৫৫), সাহিদা বেগম (৫৫), মুক্তার হোসেন (৪৫), হৃদয় মোল্লা (২১) ও পাভেল মোল্লা (৪৬)। এদের মধ্যে নাসির হোসেন ও এমদাদুল হকের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য আজ সন্ধ্যায় তাদের চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে পরিবার সূত্র জানায়, নাসির ও এমদাদের মাথা ও শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় বিএনপির কাউন্সিলর প্রার্থী শাহ গিয়াস এবং আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আবুল বাশার ওরফে পারভেজ একে অপরকে দায়ী করেন। ওই দুই প্রার্থী বলেন, এ ব্যাপারে তারা থানায় মামলা করবেন। মামলার প্রস্তুতিও নিচ্ছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)