শাহরাস্তিতে চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মকর্তাসহ ৪জন করোনায় আক্রান্ত

ফয়েজ আহমেদ :
শাহরাস্তি উপজেলায় প্রবীণ চিকিৎসক ও ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তাসহ নতুন করে ৪জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া ১জন সুস্থ হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৯জন। এ নিয়ে আক্রান্তদের মধ্যে ১জন মৃত ও ২জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
জানা যায়, বুধবার আসা ১৫টি নমুনার রিপোর্টে ৪জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলো : হাজীগঞ্জ উপজেলায় একটি প্রসিদ্ধ বেসরকারি হাসপাতালের প্রতিষ্ঠাতা ও প্রবীণ মহিলা চিকিৎসক (৬০), একটি ঔষধ কোম্পানির শাহরাস্তি-কচুয়া এলাকার অঞ্চল কর্মকর্তা (৪৫), টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর ধোয়া বাড়ির ৫৫ বছর বয়সী পুরুষ ও চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর গ্রামের সাপাটা বাড়ির ৪২ বছর বয়সী পুরুষ।

চূড়ান্ত পর্যায়ে রিপোর্ট নেগেটিভ আসায় আক্রান্তদের মধ্যে রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী গ্রামের নূরুল আমিনের পুত্র মেডিকেল টেকনোলজিস্ট মো. গোলাম মোস্তফাকে (৩৩) সুস্থ ঘোষণা করা হয়েছে।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অচিন্ত্য কুমার চক্রবর্তী জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ২০৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ১৯০টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ১৯জন আক্রান্ত ও ১৬৭জনের রিপোর্ট নেগেটিভ। আক্রান্তদের মধ্যে ২জন সুস্থ ও ১জন মৃত রয়েছেন। বাকী ১৩টি নমুনার রিপোর্ট অপেক্ষমান।

শেয়ার করুন

মন্তব্য করুন