হাজীগঞ্জ-শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
শনিবার হাজীগঞ্জ ও শাহরাস্তি দুই উপজেলায় প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভায় বসবাসরত নারী-পুরুষের মাঝে বুয়েট এ্যালামনাই এবং বুয়েট ৮৮ ক্লাবের উদ্যোগে দুই সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সকাল ১১টায় হাজিগঞ্জ পূর্ব বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে, বুয়েট এ্যালামনাই এর সহ-সভাপতি ও বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

হাজীগঞ্জ উপজেলা শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, বুয়েট অ্যালামনাইয়ের সহ-সভাপতি ও বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

এছাড়া উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রহমান মোল্লা, ৯নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, ৭নং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির কাজী, ৮নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান মৃধাসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বেলা ১২টায় শাহরাস্তি উপজেলা দোয়াভাঙ্গা থ্রি স্টার মিলনায়তনে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, উপ-দপ্তর সম্পাদক সাহাদাত হোসেন সাদু ও জেলা যুবলীগের সদস্য লিটন রায় চৌধুরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ, সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুজন, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম বাবলা, উপ-শিক্ষা ও পাঠ-চক্র সম্পাদক ওমর ফারুক দর্জি, উপ-অর্থ সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সদস্য সুমন মিয়া ও উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদি হাসান পলাশ, সাজ্জাদ হোসেন সুজন, সাজ্জাদ হোসেন জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিকেল ৪টায় হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮নং ওয়ার্ড মেম্বার সোহরাব হোসেন মুন্সী, ৭নং ওয়ার্ড মেম্বার আবুল বাসার, কাতার আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন মানিক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ৫নং ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, শাহীন হোসেন মুন্সীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি (পশ্চিম শাখা) সাখাওয়াত হোসেন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)