চাঁদপুরের খাল থেকে মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের কচুয়া পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মিয়াজী বাড়ি সংলগ্ন উদুরা খাল থেকে তৌহিদুল ইসলাম (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মাইক্রোবাসের চালক তৌহিদুল ইসলাম পৌরসভার কড়ইয়া গ্রামের আশেক আলীর পুত্র। নিহতের তিনটি পুত্র সন্তান রয়েছে।

শুক্রবার দুপুরে খালের পাশে খোলা জায়গায় পতিত জমিতে স্থানীয় ছেলেরা ক্রিকেট খেলছিল। এ সময় ক্রিকেট বল পার্শ্ববর্তী কচুরিপানা ভর্তি খালের মধ্যে পড়ে যায়। বল উঠাতে গিয়ে মৃত ব্যক্তির মাথা দেখতে পায়। ছেলেদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে কচুয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টায় তৌহিদুল ইসলাম পাশের একটি বাড়ির থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরে কাউকে কিছু না বলে তাৎক্ষণিক বাড়ি থেকে বের হয়ে যায়। সকাল পর্যন্ত ঘরে ফিরে না আসায় তার স্ত্রী ও সন্তানরা দিনভর তাকে খোঁজাখুঁজি করে। তার স্ত্রী সকালে তার হাতে থাকা মুঠোফোন ও পায়ের একটি জুতা ঘরের সামনে পায়। বাকী একটি জুতা লাশ উদ্ধারের পর খালের পাশে পাওয়া যায়।

এদিকে নিহতের ভাই নুরুল ইসলাম জানায়, আমার ভাই একজন মাইক্রো চালক। তার সাথে গ্রামের বিভিন্ন লোকজনের চলাফেরা ছিল। পাশের বক্তার বাড়ির কতিপয় কিছু ব্যক্তির সাথে বিভিন্ন কর্মকান্ড নিয়ে মতানৈক্য ছিল। তারা তাকে প্রায়ই হুমকি দিত প্রাণনাশের।

কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ছানোয়ার হোসেন জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরন করা হবে।

কচুয়া সার্কেলের এএসপি আবুল কালাম চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে । এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।