আশিকাটিতে বাড়ি বাড়ি গিয়ে আদর্শ যুব সমাজের খাদ্যসামগ্রী বিতরণ

গাজী মো. মহসিন :
দেশেরে এই ক্লান্তিলগ্নে করোনা ভাইরাস পরিস্থিতিকে সামনে রেখে আদর্শ যুব সমাজের পূর্ব ঘোষণা অনুযায়ী সমাজের অসহায়, কর্মহীন, হতদরিদ্র, দিনমুজুর, শ্রমজীবী মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়স্থ আর্দশ যুব সমাজ। গত এক সপ্তাহ যাবত দিন রাত পরিশ্রম করে একটু ভিন্নতা নিয়ে আদর্শ যুব সমাজ অসহায়, কর্মহীন, হতদরিদ্র, দিনমজুর, শ্রমজীবীদের তালিকা করে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

আশিকাটি ইউনিয়নের আশিকাটি, হাপানিয়া, সেনগাঁও, হোসেনপুর, রালদিয়া ও পাইকাস্তা গ্রামের কয়েকটি বাড়িতে বিকালে ও রাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেয় সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজি, ডাল ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, আলু ২ কেজি ও লবণ ১ কেজি। সেই সাথে সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনামূলক পরামর্শ প্রদান করা হয়।
খাদ্য সাামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সমন্বয়ক আলহাজ নাজিম উদ্দিন মো. জিলান, স্পেন শাখা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এএইচএম হারুন-অর-রশিদ, সংগঠনের সহ-সভাপতি মো. আলমগীর খান, সাধারণ সম্পাদক গাজী মো. মহসিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান মজুমদার, সদস্য আরিফ খান, সদস্য মো. রাশেদ মিজি, সদস্য মোঃ ফারুক গাজী প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে সার্বিক ও আর্থিকভাবে সহযোগিতা করায় আদর্শ যুব সমাজের সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি জি এম শরীফ উল্লাহ ও আওয়ামী লীগ নেতা সৌদি আরব প্রবাসী কাউসার খানের প্রতি কৃতজ্ঞতা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন