চাঁদপুরের হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, নমুনা সংগ্রহ

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুরের হাজীগঞ্জে রেখা বেগম (২৫) নামের দুই সন্তানের এক জননী করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। সন্দেহভাজন হিসেবে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

তিনি উপজেলার ৫নং সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের বাবুল গাজীর স্ত্রী। সোমবার দুপুরে হাজীগঞ্জের ভিআইপি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

মৃতের স্বামী বাবুল গাজী জানান, তার স্ত্রী রেখা গত ৫ দিন ধরে অসুস্থ ছিলেন। তার শরীরে প্রচুর ব্যাথা, জ্বর ও বমি হচ্ছিল। অবস্থা বেগতিক দেখে তাকে হাজীগঞ্জ উপজেলার রামপুর বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হয়।

সেখান থেকে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। কিন্তু ডাক্তার সেখানেও তার অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে রেখার স্বামী বাবুল গাজী তাকে কুমিল্লা না নিয়ে হাজীগঞ্জ বাজারের ভিআইপি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে তাকে পুনরায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকদের করোনা সন্দেহ হয়। পরে তার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

স্থানীয় চিকিৎসক ডা. মো. শাহ নেওয়াজ বলেন, রুগী আমার কাছে আসলে আমার সন্দেহ হয়। তার প্রেসার অনেক নেমে যাওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরামর্শ দেই।

রেখার মা মরিয়ম বেগম বলেন, আমার মেয়ের ৫ দিন ধরে অসুস্থ ছিল। বমি করেছে, শরীর ব্যথা ও একটু জ্বর ছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম সোয়েব আহমেদ চিস্তি বলেন, সন্দেহজনকভাবে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে মৃত নারী করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

শেয়ার করুন

মন্তব্য করুন