চাঁদপুরে করোনার উপসর্গে আরো ৫জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
করোনার উপসর্গ (জ্বর, শ্বাসকষ্ট) নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১জনসহ জেলায় আরো ৫জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জের ৩জন, শাহরাস্তির ১জন ও মতলব উত্তরের ১জন রয়েছেন। রোববার রাত থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। তাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে সোমবার সকাল ৯টার দিকে ভর্তি হন মতলব উত্তর উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা জয়নাল আবদীন প্রধান (৮২)। বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জ্বর ও শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। হাসপাতাল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

শাহরাস্তি পৌর ভূমি অফিসের কর্মচারী আবদুস সালাম (৪৮) সোমবার দুপুরে কুমিল্লার একটি হাসপাতালে মারা যান। সন্ধ্যায় তার দাফন সম্পন্ন হয়। নিজমেহার গ্রামের বাসিন্দা আবদুস সালাম জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। উপজেলা টেকনোলজিস্ট তার নমুন সংগ্রহ করেছে।

রোববার দিবাগত রাত সাড়ে ৯টায় হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের খোরশেদ আলম (৫৫) ও রাত ১০টায় ২নং বাকিলা ইউনিয়নের খলাপাড়া পাটওয়ারী বাড়ির জামাল পাটওয়ারী (৫৮) জ্বর, সর্দি ও কাশি নিয়ে মারা যান। এর মধ্যে খোরশেদ আলমের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর জামাল পাটওয়ারীর মৃত্যুর খবর পরে জানানোর কারণে সময় অতিবাহিত হওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়নি।

সোমবার বিকেলে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশখাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল খালেক মারা যান। তার করানো টেস্টের জন্য নমুনা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন