শাহরাস্তিতে ২ ডাক্তার চেয়ারম্যান স্বাস্থ্যকর্মী শিশুসহ ১৫জনের করোনা শনাক্ত

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ চিকিৎসক, ২ স্বাস্থ্যকর্মী ও একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ নতুন করে ১৫জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৬২ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩জন মৃত ও ৪জন সুস্থ্ হয়েছেন। সোমবার (১৫ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, ওইদিন আসা নমুনার রিপোর্টে ১৫জনের করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ও মহিলা মেডিকেল অফিসার (৩২) ও (৩১), টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (৪২), টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামের পুরুষ (৩৫) ও (২৬), দৈলবাড়ির বৃদ্ধ (৬৫), পৌরসভার উপলতা গ্রামের পুরুষ (৩০), সাহাপুর গ্রামের মহিলা (৩০), কন্যা শিশু (৮), নাওড়া গ্রামের মহিলা (১৯), মেহার দক্ষিণ ইউনিয়নের পুরুষ (২৫), সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক গ্রামের বৃদ্ধ(৬৫), চেড়িয়ারা গ্রামের বৃদ্ধ (৬০), সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের পুরুষ (৩৮) ও হাজীগঞ্জ উপজেলার অবসরপ্রাপ্ত মহিলা চিকিৎসক (৬০)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতীক সেন জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৩২৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২৬৬টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ৬২জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪জন সুস্থ ও ৩জন মৃত। আরো ৬১টি নমুনার রিপোর্ট অপেক্ষমাণ রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন