হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে ১ যুবক

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই প্রথম করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবক আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ তার জ্বর, সর্দি ও পাতলা পায়খানার লক্ষণ দেখে যুবকের নমুনা সংগ্রহ করে করোনা টেস্টের জন্য ঢাকার আইইডিসিআর-এ পাঠিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের এক যুবক (৩৫) করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। তিনি জ্বর, সর্দি, কাশি ও পাতলা পায়খানায় ভুগছিলেন। সেই সাথে শ্বাসকষ্ট থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হয়।

হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার মো. রবিউল আলম বলেন, আমাদের হাসপাতালের আইসোলেশনে প্রায় ২৫টি বেডের ব্যবস্থা আছে। তবে এই প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবক গত তিন দিন ধরে চিকিৎসাধীন।

আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা আইইসিডিআরে পাঠানো হয়েছে। তবে আজ-কালের মধ্যে রিপোর্ট আসার কথা রয়েছে। তা হাতে পেলে জানতে পারবো এ রোগী নেগেটিভ না পজেটিভ।

এদিকে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে রোগী ভর্তি হওয়ার খবর শুনে গত দুই দিন ধরে কোন প্রাথমিক বা জখমপ্রাপ্ত রোগীও সাধারণ ওয়ার্ডে ভর্তি হতে দেখা যায়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন