হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদকের উদ্যোগে খাদ্য সহায়তা

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজনের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে। এছাড়া তিনি তার ব্যাক্তিগত উদ্যোগে লক্ষাধিক নগদ টাকা বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে খাদ্য সামগ্রী পৌর এলাকার ১২টি ওয়ার্ডে যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগের নেতা-কর্মীদের মাধ্যমে হায়দার পারভেজ সুজন বিতরণ করেন।
সোমবার সকালে হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ের সামনে ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করা হয়। এছাড়া পৌর আওয়ামী লীগে নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে ৩শ’ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক জসীম চৌধুরী, মেহেদী আল জাবের, মুস্তাফিজুর রহমান সুজন, শরিফুল ইসলাম, হাসান গাজী, ইব্রাহিম হোসেন, তৌহিদুল ইসলাম জুয়েল, আরিফ হোসেন রাজীব সহ অন্যান্য সদস্যবৃন্দ, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন