হাজীগঞ্জ-শাহরাস্তিতে ৯ হাজার পরিবারের মাঝে মেজর রফিক এমপির ত্রাণ বিতরণ শুরু

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির উদ্যোগে এবং আওয়ামী লীগ, সহযোগী ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন ব্যক্তির আর্থিক সহযোগিতায় হাজীগঞ্জ-শাহরাস্তিতে ৯ সহস্রাধিক কর্মহীন ও অসহায় মানুষকে খাদ্যসহায়তা প্রদান শুরু হয়েছে।

২১ এপ্রিল হাজীগঞ্জ উপজেলার ৯নং ও ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম উদ্বোধন করেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি টেলিকনফারেন্সে বলেন, করোভাইরাস বিশ্বকে স্থবির করে দিয়েছে। কর্মঠ মানুষগুলোকে কর্মহীন করে ফেলেছে। এ মহাবিপর্যয়ের সময়ে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব। আমি চেষ্টা করে যাচ্ছি হাজীগঞ্জ-শাহরাস্তির মানুষের পাশে থাকতে। এ জন্য আপনাদের জন্য খাদ্য সহায়তা দেওয়া শুরু করেছি। এ সপ্তাহের মধ্যে হাজীগঞ্জ-শাহরাস্তির ৯ হাজার পরিবারের মধ্যে এ সহায়তা দেওয়া হবে। প্রয়োজনে আমরা আরো ব্যবস্থা করবো।

মেজর রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, আমার রাজনীতির জীবনে হাজীগঞ্জ-শাহরাস্তির সকল শ্রেণির মানুষ আমার আপনজন। এ আপনজদের জন্য আমি সব সময় কাজ করে যাচ্ছি। আমি যে কোন অসহায় বা জটিল সমস্যা জনিত মানুষগুলোর পাশে থেকে সহযোগিতা করতে পারি। আমি আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকবো। আপনারা সরকারের নির্দেশ মোতাবেক চলবেন। ঘরে থাকবেন। নিজে সুস্থ থাকলে অন্যজন সুস্থ থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্য্যান হাজী মোঃ জসিম উদ্দিন, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুল হাদী মিয়া, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক দুলাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের সভাপতি জহির খান ও সাধারণ সম্পাদক এজাজ আহমেদসহ দলীয় নেতা-কর্মীরা।

শেয়ার করুন

মন্তব্য করুন