চাঁদপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-কুমিল্লা সড়কে বোগদাদ বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩জন নিহত ও ১জন আহত হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রশিদ।

নিহতরা হলেন- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন বেপারীর ছেলে হাবিবুর রহমান (২৫), চাঁদপুর সদরের ওয়াপদা গেইট এলাকার (স্থায়ী ঠিকানা গোবিন্দিয়া) মৃত ইউসুফ আলী হওলাদারের ছেলে নেছার আহমদ হওলাদার (২৫) ও চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত বশির প্রধানীয়ার ছেলে মাহাবুব প্রধানীয়া (৫০)। নিহতরা সবাই সিএনজি অটোরিক্সার আরোহী।

স্থানীয়রা জানান, বোগদাদ বাসটি (১৫-৯৮৪৪) চাঁদপুর থেকে কুমিল্লা যাচ্ছিল। অন্যদিকে সিএনজি অটোরিক্সাটি মহামায়া থেকে চাঁদপুর আসছিল। পথিমধ্যে গোষেরহাট বাজার সংলগ্ন মিয়ার বাজার জামে মসজিদের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করে করতে যেয়ে বোগদাদ বাসের সামনের ডান কোণার সাথে ধাক্কা লাগে। এতে সিএনজিতে থাকা ৩ যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

ওসি জানান, ঘটনাস্থলেই ৩জনের মৃত্যু হয়েছে। পুলিশ তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করবে। এ ঘটনায় আরো একজনকে আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, দুর্ঘটনার পর কিছু সময় যানবাহন চলাচল বন্ধ থাকলেও পুলিশ ঘটনাস্থলে যেয়ে দ্রুততম সময়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেছে। বোগদাদ বাস, অনটেস্ট সিএনজি অটোরিক্সা ও ট্রাকটি পুলিশি হেফাজতে আছে। এ ঘটনায় কোন ব্যক্তি আটক নাই।

 

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)