৪ দিন পর বুধবার থেকে পত্রিকা পাবে চাঁদপুরবাসী

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসের প্রভাবে ৪ দিন পর বুধবার (১ এপ্রিল) থেকে স্থানীয় ও জাতীয় পত্রিকা হাতে পাবে পাঠক। এদিন থেকে স্থানীয় পত্রিকার প্রকাশনাও আবার শুরু হচ্ছে। একই সাথে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা কাল থেকে বিক্রি শুরু হচ্ছে চাঁদপুর জেলায়। স্থানীয় পত্রিকার প্রকাশক/সম্পাদক, পত্রিকার এজেন্ট ও সংবাদপত্র বিলিকারক সমিতি সূত্রে এই তথ্য জানা গেছে।

করোনার প্রভাবে গত শনিবার থেকে চাঁদপুর জেলায় জাতীয় ও স্থানীয় সকল ধরনের পত্রিকা বিক্রি বন্ধ করে দেয় হকাররা। হকার সমিতির নতুন সিদ্ধান্ত অনুযায়ী, বুধবার থেকে তারা আবার পত্রিকা বিলি শুরু করবে। এ কারণে স্থানীয় দৈনিকের প্রকাশনা আজ থেকে আবার শুরু হচ্ছে।

করোনার সংক্রমণ থেকে আত্মরক্ষা এবং সরকারি টানা ১০ দিনের ছুটিতে অফিস-আদালত, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় হকার সমিতি গত শুক্রবারের এক সভায় কিছু দিনের জন্য পত্রিকা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল।

এ ব্যাপারে চাঁদপুর জেলা হকার সমিতির সভাপতি মোঃ হানিফ বলেন, পাঠকদের আগ্রহের কথা চিন্তা করেই আমরা বুধবার থেকে আবার পত্রিকা নিয়ে মাঠে নামছি।

চাঁদপুর শহরের পাটোয়ারী নিউজপেপার এজেন্সীর পরিচালক জসিম মেহেদী বলেন, করোনার বিষয়ে হকাররা প্রয়োজনীয় সুরক্ষামূলক ব্যবস্থা গ্রহণ করে বুধবার থেকে পত্রিকা বিলি শুরু করবে।

এ ব্যাপারে দৈনিক চাঁদপুর প্রবাহের প্রকাশক নিলুফা আক্তার বলেন, শত প্রতিকূলকতা মোকাবেলা করেই বছরের পর বছর ধরে আমরা নিয়মিত পত্রিকা প্রকাশ করে আসছি। করোনার মধ্যেও আমাদের প্রকাশনা অব্যাহত ছিল। কিন্তু হকাররা পত্রিকা বিক্রি বন্ধ করায় আমরা বাধ্য হয়েছিলাম ৪ দিনের জন্য পত্রিকা প্রকাশ বন্ধ রাখতে। এই সময়ে আমরা আমাদের ওয়েবসাইটে (www.chandpurprobaha.com) প্রতি মুহূর্তের সর্বশেষ খবর জানানোর চেষ্টা করেছি। বুধবার থেকে চাঁদপুর প্রবাহ প্রকাশিত হবে এবং আমাদের ওয়েবসাইট নিয়মিত আপডেট থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন