অচিরেই চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

কবির হোসেন মিজি :
চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভা প্রধানের বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউছুফ গাজী ও ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান।

আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, রুহুল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জাকির হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, বেলায়েত হোসেন বাবুল মিজি, মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চুন্নু মাস্টারসসহ সদর উপজেলা ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভায় বক্তারা বলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ অনেক ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। এই ঐক্যবদ্ধতার কারণেই বিগত সময়ে বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে বিজয় লাভ করতে পেরেছে। অচিরেই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে। আমাদের প্রিয় অভিভাবক মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই ত্রি-বার্ষিক সম্মেলন করব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, আব্দুল ওহাব, রাধা গোবিন্দ গোপ, মনির আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টুসহ সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন