অভিনব পন্থায় ফেনসিডিল পরিবহন : চাঁদপুরের ১জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক :
সিএনজি অটোরিক্সার বডির নিচে আলাদাভাবে বক্স তৈরী করে মাদক পরিবহনের সময় চাঁদপুরের ১ মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১১ এর কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন শনিবার গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার কুমিল্লা জেলার বরুড়া থানাধীন নলুয়া আসাদপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে অভিনব কৌশলে সিএনজির বডির নিচে আলাদাভাবে বক্স তৈরী করে মাদক পরিবহনের সময় ১৫০ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদকব্যবসায়ী মো. হাসান (২০) চাঁদপুর জেলার সদর থানার রঘুনাথপুর গ্রামের মোঃ জাকিরে ছেলে। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এই অভিনব কৌশলে সিএনজির বডির নিচে আলাদাভাবে বক্স তৈরী করে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার বরুড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।