করোনায় হাজীগঞ্জের এক পুলিশ কর্মকর্তার ঢাকায় মৃত্যু

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জের পুলিশ কর্মকর্তা মোঃ রাজু আহমেদ (নাসির পাটওয়ারী) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় মৃত‌্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ির সন্তান।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) বলেন, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে। ওই দিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান।

এদিকে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি এক শোক বার্তায় বলেন, রাজু আহমেদ আমার ব্যচমেট ছিলনে। তার অকাল মৃত্যুর খবরে আমার মনটা নাড়া দিয়ে উঠে। করোনা যুদ্ধে এক প্রকৃত যোদ্ধাকে হারিয়েছে বাংলাদেশ পুলিশ। আমি নিহতের রুহের মাগফেরাত কামনা করছি।

শেয়ার করুন

মন্তব্য করুন