করোনা রোগীদের সেবায় চাঁদপুর প্রেসক্লাবের অক্সিজেন কনসেনটেটর ও অক্সিমিটার প্রদান

নিজস্ব প্রতিবেদক :
করোনায় আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে চাঁদপুর সদর হাসপাতাল করোনা ওয়ার্ডে ১টি অক্সিজেন কনসেনটেটর ও ১০টি অক্সিমিটার প্রদান করেছে চাঁদপুর প্রেসক্লাব। বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহর হাতে এগুলো তুলে দেয়া হয়।

এ সময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক ছাড়াও ক্লাবের অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও করোনা ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. ইসা রুহুল্লাহ।

সিভিল সার্জন তার বক্তব্যে বলেন, চাঁদপুরের সাংবাদিকগণ অত্যন্ত আন্তরিক। এই করোনাকালে পুরোটা সময়ই সাংবাদিকরা আমাদের পাশে ছিলেন, এখনো আছেন। এটা আমি দেশের কোথাও দেখিনি। এই সময়ে এই উপাদানগুলো করোনা রোগীদের জন্য অনেক বেশি প্রয়োজন।

অক্সিজেন কনসেটেটরটি কেনার জন্য সম্পূর্ণ আর্থিক সহযোগিতা করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সদস্য (বর্তমানে সম্মানিত সদস্য) আমেরিকার নিউইয়র্ক প্রবাসী মোকসেদুর রহমান সেলিম। ১০টি অক্সিমিটার দিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলম পলাশ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।