চরভৈরবী ইউনিয়ন চেয়ারম্যান আহমেদ আলীর সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি :
একটি অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টারসহ ১১ ইউপি সদস্য।

চরভৈরবী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদের ১১ ইউপি সদস্য ও স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার বলেন, আমার পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য রুহুল আমিন মেম্বার বিজিএফ চালের তালিকায় নামে-বেনামে নাম তালিকাভুক্ত করে। আমি তার সংবাদ পেয়ে ওই ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্যদের নিয়ে যাচাই-বাছাই করে মৃত ব্যক্তি, বিদেশগামী ও একই নাম একাদিক বার তালিকায় থাকা নাম সংশোধন করে নতুন তালিকা প্রণয়ন করে চাল বিতরণ করি।

চেয়ারম্যান আরো বলেন, ইউপি সদস্য রুহুল আমিন নিজে নামে-বেনামে তালিকায় নাম অন্তর্ভুক্ত করে চাল আত্মসাৎ করতে না পারায় সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে আমার নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে আমার এলাকার লোকজনের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করেছে।

এ সময় বক্তব্য রাখেন ইউপি সদস্যদের পক্ষে ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মো. ফারভেজ হাওলাদার ও ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লায়লা আঞ্জুমারা বানু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড ইউপি সদস্য ডিএম মনি, ২নং ওয়ার্ড ইউপি সদস্য নান্টু ভূঁইয়া, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মো. দেলোয়ার সরদার, ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল কাদের, ৬নং ইউপি সদস্য মো. আজিজ গোলদার, ৭নং ইউপি সদস্য আলমাস বকাউল, ৮নং ইউপি সদস্য দাদন প্রধানীয়া, ১,২,৩ নং সংরক্ষিত ইউপি সদস্য লিপি বেগম, ৭,৮,৯ নং ইউপি সদস্য নাজমা রহমান।

শেয়ার করুন

মন্তব্য করুন