চাঁদপুরবাসীর আপনজন তিন কর্মকর্তার সচিব পদে পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক :
অতিরিক্ত সচিব থেকে সচিব পদে পদোন্নতি পেয়েছেন চাঁদপুরবাসীর আপনজন হিসেবে খ্যাত তিন কর্মকর্তা। এরা হলেন- চাঁদপুরে শৈশব-কৈশোর কাটানা (উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করা) মো. হাসানুজ্জামান কল্লোল, চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন ও চাঁদপুর সদর উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম। বুধবার (১৮ মে) এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এ.বি.এম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, খুলনার বিভাগীয় কমিশনার ও চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে পদোন্নতি দিয়ে খাদ্য মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।

এছাড়া চাঁদপুরে শৈশব-কৈশোর কাটানো কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাসানুজ্জামান কল্লোলকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। অন্যদিকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব এবং চাঁদপুর সদর উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলমকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

এদিকে পিতার কর্মস্থল সূত্রে চাঁদপুরে দীর্ঘ সময় বসবাসকারী মো. হাসানুজ্জামান কল্লোল, সাবেক জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন ও চাঁদপুর সদরের সাবেক নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম সচিব হিসেবে পদোন্নাতি পাওয়ায় চাঁদপুরের বিভিন্ন পেশা-শ্রেণীর মানুষ তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বুধবার ফেইসবুকে লোকজন তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।