চাঁদপুরের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

আমান উল্যা আমান :
হাবিব মৃধা (২৭) নামের এক যুবকের গলাকাটা ও অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের গুপ্তের বিল থেকে লাশটি সন্ধান মিলে। নিহত যুবকের বাড়ি ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব হর্ণিদুর্গাপুরের মৃত মনির মৃধার ছেলে হাবিব মৃধা।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে গুপ্তের বিলে স্থানীয় দুইটি শিশু কচুর লতা খুঁজতে গিয়ে লাশ দেখতে পায়। পরে চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসান আহমেদ সুমন লাশের বিষয়টি ও পরিচয় নিশ্চিত হয়ে থানা পুলিশকে সংবাদ দেয়। পরে নিহত হাবিরের বড় বোন রোকেয়া বেগম, ভাই বাবুল, ভাগ্নি আরিফা বেগম তন্নি, ভাতিজা রাকিব মৃধা লাশটি শনাক্ত করেছেন।

নিহত হাবিরের বড় বোন রোকেয়া বেগম জানায়, চাঁদপুরের বোনের বাসা থেকে গত শনিবার (৪ আগস্ট) দুপুরে মুঠো ফোনে তার বন্ধু মদিনা বাজার এলাকার আঃ রহিমের ফোন পেয়ে সে বাসা থেকে বের হয়ে যায়। এর পরে আর বাসায় ফিরেনি। পরে আত্মীয়স্বজনের বাসায় খোঁজা-খুঁজি করেও কোন সন্ধান পাইনি। অবশেষে গুপ্তের বিলে লাশের কথা শুনে ছুটে এসে দেখি আমার ভাইয়ের লাশ। তিনি জানান, খুনিরা আমার ভাইকে জবাই করে হত্যা করা করেছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, প্রথমে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশটি উদ্ধার করতে গেলেও ঘটনাস্থলেই লাশটির পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম হাবিব মৃধা । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন