চাঁদপুরের কচুয়ায় স্বপন ও ফরিদগঞ্জে আবুল খায়ের মেয়র নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী নাজমুল আলম স্বপন পুনঃনির্বাচিত ও বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী বিজয়ী হয়েছেন। রোববার সন্ধ্যায় নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

কচুয়ায় আওয়ামী লীগ প্রার্থী নাজমুল আলম স্বপন নৌকা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ২শ’ ১২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোবাইল ফোন প্রতীক নিয়ে ১ হাজার ৫১ ভোট পেয়েছেন আহসান হাবীব প্রাঞ্জল। আর ধানের শীষের প্রতীক নিয়ে ৬শ’ ৪৭ ভোট পেয়েছেন হুমায়ূন কবীর প্রধান।

কচুয়া পৌরসভার ৯ টি কেন্দ্রে ভোটার রয়েছে ১৯ হাজার ৯৯ জন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার কাজী আবু বকর সিদ্দিক নির্বাচনের ফলাফলের বিষয়টি নিশ্চিত করে বলেন, সার্বিকভাবে পৌরসভা নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

এদিকে ফরিদগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী নৌকা প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭০৮ ভোট। আর ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী হাফেজ মাও. দেলোয়ার হোসেন পেয়েছেন ৭১৮ ভোট।

ফরিদগঞ্জ পৌরসভায় ৯টি ওয়ার্ডে ১৩টি কেন্দ্রে ৩১ হাজার ৮৪ জন ভোটার রয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।