চাঁদপুরের ট্রাক্টরের চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাক্টরের চাপায় মামুন (৫) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার আমিরা বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন পাশ্ববর্তি রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুরা ইউনিয়নের শিবপুর গ্রামের মলয়েশিয়া প্রবাসী টিটু মিয়ার এক মাত্র ছেলে। সে ঘটনারদিন সকালে তার মা মুন্নি বেগমের সাথে ফরিদগঞ্জ উপজেলার ৭নং ইউনিয়নের বিষুরবন্দ গ্রামে হাজীর বাড়ী তার নানু বাড়ীতে বেড়াতে এসেছিলো।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, সকালে মামুন তার মায়ের সঙ্গে আমিরা বাজার থেকে হেঁটে নানার বাড়িতে ফিরছিল। রাস্তা পার হওয়ার সময় দ্রæত গতিতে খাজুরিয়া বাজারের দিক থেকে রূপসা বাজারের দিতে আসা বেপোরোয়া গতীর একটি ইট ভর্তি ট্রাক্টর শিশুটিকে চাপা দেয়। এতে শিশুটি মাথা থেতলে যায়।

এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিতে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে শিশুটির মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটরটি জব্দ করা হয়েছে। ট্রাকটরটির চালক পালিয়ে যাওয়ার কারনে কাউকে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।