চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান

শরীফুল ইসলাম :
চাঁদপুর জেলার ২২তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন কামরুল হাসান। বুধবার (১ জুন) দুপুরে তিনি চাঁদপুর সার্কিট হাউজে এসে পৌঁছান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মৎ রাশেদা আক্তার নবাগত জেলা প্রশাসককে ফুলে দিয়ে বরণ করেন। পরে তিনি একই স্থানে চাঁদপুর জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে পরিচিতি সভায় মিলিত হন।

নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান সার্কিট হাউসে আসলে সেখানে তার সাথে সৌজন্য সাক্ষাৎকরেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক কাদের পলাশ।

দুপুরের পর নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান তার অফিসে যান এবং দাপ্তরিক কার্যক্রম শুরু করেন। এদিকে চাঁদপুরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করায় কামরুল হাসানকে অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন শ্রেণি-পেশা লোকজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নবনিযুক্ত জেলা প্রশাসককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, জেলা প্রশাসক পদে পদায়নের পূর্বে কামরুল হাসান স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) পদে কর্মরত ছিলেন। একজন চৌকস কর্মকর্তা হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে।

ছবি ৩ কলাম। ক্যাপশন-
চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বুধবার দুপুরে সার্কিট হাউজে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।