চাঁদপুরের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময়

শরীফুল ইসলাম :
চাঁদপুরে নতুন যোগদানকৃত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সাথে চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসক সম্মেলনকক্ষে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এ সময় নতুন যোগদানকৃত জেলা প্রশাসকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। একই সাথে চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশাকে ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সভায় চাঁদপুরকে পর্যটন নগরী, ভিক্ষুকমুুক্তকরণ এবং গৃহহীন দূরীকরণসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য তুলে ধরেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আমি নিজেকে কখনোই নারী হিসেবে নয়, আমি নিজেকে সরকারি কর্মকর্তা মনে করে সব সময় কাজ করেছি। সকল কিছুর সাথেই আমি নিজেকে সম্পৃক্ত রেখে কাজ করেছি। আমাদের কাজটিই হচ্ছে চ্যালেজিং। মাঠে কাজ করতে করতেই কিন্তু আমাদের পরিচয় পাওয়া যায়। আমার মূল ফোকাস হচ্ছে উন্নয়ন করা। আমি যোন সততা ও দক্ষতার সাথে এখানে কাজ করতে পারি। আমি চাঁদপুরের সাংবাদিকদের ইতিবাচক দিক দেখে আমি মুগ্ধ। আপনাদের যথেষ্ট সহযোগিতা করার মনোভাব রয়েছে। আমি যতটুকু জানি, চাঁদপুরের মানুষ আইনশৃঙ্খলা মেনে চলেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমার নিজের একটি কর্মপরিকল্পনা রয়েছে। এখানকার মানুষ যেভাবে ভালো থাকেন, সেই ভাবেই আমরা এগিয়ে যাবো। আমি জেলা প্রশাসন থেকে পর্যটন নগরী গড়তে যা যা করার আমি করবো। সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। বিশেষ করে আমি সাংবাদিকদের সহযোগিতা চাই। আমি সকল কিছু স্বচ্ছতা জবাবদিহিতা রেকে কাজ করতে চাই। সর্বোপরী একা কাজ করা যায়, সকলের সহযোগিতা এবং সমন্বয় থাকলে সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ও গোলাম কিবরিয়া জীবন, বিদায়ী সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সভাপতি অধ্যাপক জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী ও শরীফ চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সিনিয়র সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ। সভায় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসিম চন্দ্র বণিক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)