চাঁদপুরের লক্ষ্মীপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ : রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি

কবির হোসেন মিজি :
চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে চার বছরের এক শিশুকে ধর্ষণ করেছে সবুজ খান (১৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৪ জুন) বেলা ১১টায় ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ কমলাপুর গ্রামে একটি মুরগির ফার্মে এ ঘটনা ঘটে। ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় স্বজনরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ হাসপাতালে শিশুটিকে দেখতে যায়।

ধর্ষিত শিশুর পিতা ও তার নানা জানান, বৃহস্পতিবার সকালে শিশুটির দাদী পার্শ্ববর্তী বাড়ি থেকে টিউবওয়েলের পানি আনতে গেলে তার পেছনে পেছনে শিশুটি যান। এ সময় পথিমধ্যে দাদীর অজান্তে একই এলাকার মৃত আজিজ খানের ছেলে সবুজ খান শিশুটির মুখ চাপ দিয়ে তাকে একটি মুরগির ফার্ম এ নিয়ে যান। সেখানে সবুজ খান তার গায়ের পোশাক টেনে ছিড়ে খুলে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন এবং তার শরীরের বিভিন্ন স্থানে কামড়ে জখম করে বলেও স্বজনদের অভিযোগ। পরে শিশুটির বড় ভাই তাকে খুঁজতে বেরিয়ে তার চিৎকার শুনে তাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। পরে স্বজনদের খবর দিলে পরিবারের লোকজন গিয়ে তাকে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন বলে তারা জানান।

এ ঘটনায় শিশুটির বাবা বৃহস্পতিবার রাতে চাঁদপুর মডেল থানায় দর্শনের একটি লিখিত অভিযোগ করেন। এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ মিয়া জানান, শিশুটির বাবা-মা থানায় এসে ধর্ষণের বিষয়ে অভিযোগ করেছেন। এখন আমরা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

শেয়ার করুন

মন্তব্য করুন