চাঁদপুরের হাজীগঞ্জে করোনার উপসর্গে মৃত ব্যক্তির লাশ ফেলে স্বজনদের পলায়ন

নিজস্ব প্রতিনিধি :
হাজীগঞ্জে করোনা উপসর্গে নিহত আবুল কালাম (৫৫) নামের এক ব্যক্তির মৃতদেহ বাড়ির আঙ্গিনায় পড়েছিল। ভয়ে বাড়ি থেকে স্বজনরা সবাই দূরে সরে গিয়েছিল। মৃত আবুল কালাম উপজেলার ২নং ইউনিয়নের বাখরপাড়া গ্রামের পুরান বাড়ির মৃত আবদুল মতিনের ছেলে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, নিহত আবুল কালাম সকালে বাড়িতে করোনা উপসর্গে মারা গেছেন বলে এলাকাবাসী ফোনে জানিয়েছে। তার মৃতদেহ বাড়িতে ঘরের আঙ্গিনায় পড়ে থাকলেও কেউ ধরছেনা। থানায় খবর আসার পর আমি মৃতদেহ দাফনের ব্যবস্থা করেছি।

তিনি জানান, শুক্রবার সকাল থেকে হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৩জন মারা গেছেন। আবুল কালামসহ ৪জন হলো। নিহতদের উপজেলা দাফন কমিটির প্রধান মাওলানা জুবায়েরের নেতৃত্বে যথাযথ নিয়ম মেনে দাফন করা হচ্ছে। বিকেলে আবুল কালামের দাফন সম্পন্ন হয়।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি আমাকে জানানোর পর আমি ইসলামিক ফাউন্ডেশন হাজীগঞ্জ উপজেলার সুপারভাইজারকে বিষয়টি দ্রুত পদক্ষেপ নিতে বলি।
তিনি বলেন, হাজীগঞ্জ উপজেলায় যদি কোথাও মৃত ব্যক্তির দাফনে সমস্যা হয়, তাহলে সাথে সাথে আমাকে ফোনে জানালে প্রশাসনিকভাবে ব্যবস্থা নেব।

শেয়ার করুন

মন্তব্য করুন