চাঁদপুরে অটোবাইকের চাপায় এক বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অটোবাইকে চাপায় সাফিয়া বেগম (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খাগুরিয়া নবীপুর পাকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফিয়া বেগম নবীপুর গ্রামের মৃত সিরাজ পাটোয়ারীর সহধর্মিনী। তিনি ২ ছেলে ও ২ মেয়ের জননী।

সোমবার দুপুরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেল আড়াইটার সময় মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল তৈরি করেন।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, নিহত সাফিয়া বেগম তার নিজ গ্রামের বাড়ি নবীপুর পাকা রাস্তায় খড়কুটা রোদে শুকানোর কাজে ব্যস্থ ছিলেন। বিপরীত দিক থেকে আসা একই গ্রামের অটোবাইক চালক বিল্লাল তার অটোবাইক নিহত সাফিয়া বেগমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই খড়কুটা রোদে শুকানোর কাজে ব্যস্থ থাকা সাফিয়া বেগমের মৃত্যু হয়।

এসআই নজরুল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ঘাতক অটোবাইকটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।