চাঁদপুরে অটোরিক্সা খাদে পড়ে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সা রাস্তার পাশের খাদে পড়ে মো. সুমন সরকার (২৭) নামে এক চালক নিহত হয়েছেন। বুধবার সকাল ১১টায় উপজেলা উপজেলার শ্রীরায়েরচর বাংলা বাজার বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ড্রাইভার সুমন মতলব উত্তর উপজেলার দক্ষিণ নিশ্চিন্তপুর সরকার বাড়ির সহিদ উল্লাহ সরকারের ছেলে।

জানা যায়, নিহত সুমন সরকার শ্রীরায়েরচর বাংলা বাজার থেকে কাঠ বোঝাই করে ভাড়া নিয়ে নিশ্চিন্তপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে ওই বেড়িবাঁধ এলাকায় গিয়ে অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে সুমন গুরুতর আহত হন। চালক সুমন কাঠ এবং গাড়ির নিচেই পানিতে চাপা পরে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে সুমন সরকার নামে চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সুমন সরকার দুই ভাইয়ের মধ্যে ছোট। একই দিন বুধবার বাদ মাগরিব নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জানাযা শেষে হরিণা কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।