চাঁদপুরে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রির দায়ে তিন ব্যবসায়ীর অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রির দায়ে তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে শহরের চৌধুরীঘাট ফল পট্টি ও স্টেডিয়াম রোড এলাকায় এই অভিযান চলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট সামিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম।

জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম বলেন, জেলা প্রশাসন ও জেলা মার্কেটিং অফিসের যৌথ উদ্যোগে অসাধু ব্যবসায়ীদের কেজি দরে তরমুজ বিক্রি ঠেকাতে এই অভিযান চালানো হয়।

অভিযানে চৌধুরীঘাট এলাকায় তরমুজ ব্যবসায়ী আলি সিকদার ও বিসমিল্লাহ ট্রেডার্স এবং স্টেডিয়াম রোড এলাকার আজওয়া স্টোরকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। ব্যবসায়ীদের নিকট চালান কপি না থাকায় এবং অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি বন্ধে ব্যবসায়ীদের হুঁশিয়ার করা হয়।

তাছাড়া শহরের কালীবাড়ি এলাকায় হট কালেকশনকে স্বাস্থবিধি অমান্য করে ব্যবসায় পরিচালনা করায় ৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। এছাড়া স্টেডিয়াম রোড এলাকার চাল ব্যবসায়ী সিরাজ ট্রেডার্সকে ১০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। তার ব্যবসায়ী লাইসেন্স নাই, তাছাড়া তারা নাজিরশাইল চালের সাথে অন্য চাল মিক্স করে চাল বিক্রি করতো।

তিনি বলেন, আমাদের এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। কোন অবস্থাতেই ক্রেতাদের জিম্মি করে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করতে দেওয়া হবে না।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।