চাঁদপুরে আওয়ামী লীগের নৌকা পেলেন সেলিম, মায়া, দীপু, শফিক, রফিক

নিজস্ব প্রতিবেদক :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলার ৫টি আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হয়েছে। আজ রোববার (২৬ নভেম্বর) বিকেলে সারাদেশের নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান এমপি ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, প্রখ্যাত সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

চাঁদপুরের ৫টি আসনে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন ৫৮জন। সবচেয়ে বেশি মনোনয়ন প্রত্যাশী ছিলেন চাঁদপুর-৪ আসনে। সেখানে ১৮জন নৌকা চেয়েছিলেন। আর সবচেয়ে কম ছিল চাঁদপুর-৩ আসনে ৭জন। এছাড়া চাঁদপুর-১ আসনে ৮জন, চাঁদপুর-২ আসনে ১২জন, চাঁদপুর-৫ আসনে ১৩জন নৌকা চেয়ে ফরম জমা দেন।

শেয়ার করুন