চাঁদপুরে আঞ্চলিক মহাসড়ক করে তা এশিয়ান হাইওয়েতে সংযুক্ত করা হবে

নিজস্ব প্রতিবেদক :
দাউদকান্দি-মতলব-চাঁদপুর সড়ককে আঞ্চলিক মহাসড়কে উন্নীত করে তা এশিয়ান হাইওয়েতে সংযুক্ত করার ঘোষণা দিয়েছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

চাঁদপুর প্রেসক্লাব আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মিলন মাহমুদ।

পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, চাঁদপুরে যে আঞ্চলিক মহাসড়ক নির্মাণের পরিকল্পনা করা হয়েছে সেটির উপকারভোগী হবে লক্ষ্মীপুর, শরীয়তপুর, ভোলাসহ দেশের মধ্যভাগের অনেকগুলো জেলার মানুষ। সেই লক্ষ্যে চাঁদপুর-শরীয়তপুর ফেরির স্থলে সেতু ও গজারিয়া-মতলব উত্তর নৌ-রুটে আরেকটি সেতু হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহ-সভাপতি সোহেল রুশদী, সহ-সভাপতি এএইচএম আহছান উল্লাহ, সিনিয়র সদস্য অধ্যক্ষ দেলোয়ার আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তালহা জুবায়ের প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।