চাঁদপুরে আবার কবে করোনার টিকা আসবে তা নিশ্চিত নয়

নিজস্ব প্রতিবেদক :
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপলক্ষে চাঁদপুরে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সিভিল সার্জনের কার্যালয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে জানানো হয়, এবার চাঁদপুর জেলায় ৩ লাখ ১৮ হাজার ২১৫জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী শিশু ৩৬ হাজার ৮৫৫জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশু ২ লাখ ৮১ হাজার ৪০৫জন। জেলায় মোট কেন্দ্র সংখ্যা ২ হাজার ৩৩৯টি। আগামী ৫ জুন এই কার্যক্রম শুরু হয়ে ১৯ জুন শেষ হবে।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস প্রমুখ।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ তার বক্তব্যে বলেন, ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শতভাগ সফল করতে আমরা বদ্ধপরিকর। এ জন্য গণমাধ্যমসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চাঁদপুরে আবার কবে নাগাদ করোনার টিকা আসবে তা নিশ্চিত করে বলতে পারছি না। তবে প্রথম ডোজ যারা নিয়েছেন তারা ৪ মাসের মধ্যে দ্বিতীয় ডোজ নিলে চলবে। আশা করি, তার আগেই চাঁদপুরে যাদের দ্বিতীয় ডোজ বাকী আছে তাদের টিকা চলে আসবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।