চাঁদপুরে একদিনে ৮জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ৮জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, মতলব দক্ষিণের ২জন, মতলব উত্তরের ১জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৫জনকে। তারা সবাই চাঁদপুর সদর উপজেলার। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৬১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫৩৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৮জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার (৩০ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৫টি রিপোর্ট আসে। এর মধ্যে ৮টি করোনা পজেটিভ। বাকী ২৭টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১১জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৬১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১৩৮জন, ফরিদগঞ্জে ২৯৫জন, মতলব দক্ষিণে ২৯২জন, শাহরাস্তিতে ২৪৮জন, হাজীগঞ্জে ২২৩জন, মতলব উত্তরে ২০৩জন, হাইমচরে ১৭০জন ও কচুয়ায় ৯২জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন