চাঁদপুরে ওয়াসিম হত্যা মামলার আসামি বালু মিজান ও আরিফ আটক

কামাল হোসেন খান :
মতলব উত্তর উপজেলার নয়াকান্দি শিকিরচর গ্রামের ওয়াসিম হত্যা মামলার প্রধান আসামী বালু মিজান ও আরিফ হোসেনকে ঢাকার উত্তরা থেকে রোববার রাতে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

মতলব উত্তর থানার চৌকস অফিসার এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আফসার ও এসআই হাবীবসহ চৌকস অফিসাররা ঢাকাসহ আশপাশের বিভিন্ন স্থানে ২৭ ঘন্টা অভিযান চালিয়ে মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে তাদের আটক করে বলে জানা গেছে।

মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ডের নয়াকান্দি শিকিরচর গ্রামে আপন চাচাতো ভাই ওয়াসিমকে হত্যা করে। পরদিন সকালে ওয়াসিমের লাশ উদ্ধার করে মতলব উত্তর থানা পুলিশ।

ওই দিনই ওয়াসিমের মা বাদী হয়ে মিজানুর রহমান ওরফে বালু মিজানকে প্রধান আসামি করে ৬জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক ছিল।

নিহতের স্ত্রী ইয়াছমিন আক্তার জানান, রাতে ওয়াসিম ঘরেই ছিল। রাত আনুমানিক ১২টার পর তার ফোনে কল আসে, সে (ওয়াসিম) ঘর থেকে বের হওয়ার সময় জানতে চাইলে বলে মিজান ভাই আমাকে ফোন দিছেন কথা শোনার জন্য।

এর কিছুক্ষণ পর ওয়াসিমের নম্বরে ফোন দিলে মোবাইল বন্ধ পাই। সারা রাতেও তিনি ঘরে ফেরেননি। সকালে আজাদ এসে ওয়াসিমের খোঁজ করে।
দুই আসামীকে আটকের খবর এলাকা ছড়িয়ে পড়লে পুলিশ ধন্যবাদ জানান সামািজক যোগাযোগ মাধ্যমে এলাকা সচেতন মহল।

বালু মিজান আটক হওয়ার স্বস্তি প্রকাশ করে নিহত ওয়াসিমের বোন জামাই স্বাধীন মিয়া বলেন, একে একে সকল আসামী আটক হবে। মূল আসামী আটক করতে পারায় পুলিশকে ধন্যবাদ জানাই।

শেয়ার করুন

মন্তব্য করুন