চাঁদপুরে করোনার উপসর্গে আরো ২জনের মৃৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনার উপসর্গে আরো ২জনের মৃত্যু হয়েছে। দু’জনই মতলব দক্ষিণ উপজেলার বাসিন্দা। এর মধ্যে একজন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের ভর্তির এক ঘন্টা পর ও অন্যজন ঢাকা নেওয়ার পথে মারা যান।

মতলব দক্ষিণ উপজেলার বিষ্ণুপুর সংলগ্ন এলাকার বাসিন্দা জাহাঙ্গীর প্রধানীয়া (৪৫) বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল ৯টা ৪০ মিনিটে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। আইসোলেশন ওয়ার্ডে ভর্তির ১ ঘন্টা পর সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মৃত্যুর পর জাহাঙ্গীর প্রধানীার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে তাকে।

অন্যদিকে করোনায় আক্রান্ত জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) দ্বিতীয় রিপোর্ট করোনা নেগেটিভ আসার কয়েক ঘন্টা পর উপসর্গে মারা গেছেন।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আনিসুজ্জামান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। তার নমুনার প্রথম রিপোর্ট আসে পজেটিভ।

বুধবার (৮ জুলাই) আনিসুজ্জামান চৌধুরীর দ্বিতীয় নমুনার রিপোর্ট আসে নেগেটিভ। বুধবার রাতে আবারো তার করোনার উপসর্গ দেখা দিলে ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়। রাতেই অ্যাম্বুলেন্স করে ঢাকা রওয়ানার পথে রাত ২টার দিকে পথিমধ্যে তার মৃত্যু হয়।

তার বাড়ি মতলব পৌরসভার কলাদী এলাকায়। স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে তাকে দাফন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন