চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ২৫৪১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে রোববার আরো ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ তথা করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৫জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, শাহরাস্তির ১জন ও মতলব দক্ষিণের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৪১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৮৯জন। বর্তমানে চিকিৎসাধীন ৭৩জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, রোববার (২৯ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৫২টি রিপোর্ট আসে। এর মধ্যে ৬টি করোনা পজেটিভ। বাকী ৪৬টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১১জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৪১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৭০জন, ফরিদগঞ্জে ২৮৬জন, মতলব দক্ষিণে ২৭৬জন, শাহরাস্তিতে ২৪০জন, হাজীগঞ্জে ২১৪জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন