চাঁদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৬ দিনে ১২জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৮

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে গত ৬ দিন ধরে প্রতিদিন করোনায় আক্রান্ত ও উপসর্গে মৃত্যুর ঘটনা ঘটেছে। এ সময় ১২জনের মৃত্যু হয়েছে জেলায়। এর মধ্যে ১১জন’ই চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন। সর্বশেষ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ৮টা ৫ মিনিটে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আঃ রহমান পাটওয়ারী (৭৮) নামের এক বৃদ্ধ মারা গেছেন। চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের এই বাসিন্দা গত ১৭ এপ্রিল বিকেল ৪টায় সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

এদিকে চাঁদপুরে শুক্রবার আরো ১৮জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৯জন, শাহরাস্তির ১জন, হাজীগঞ্জের ৩জন, মতলব দক্ষিণের ২জন, মতলব উত্তরের ২জন ও শরীয়তপুর সদরের ১জন। একই দিনে ৪৬জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৬জন, হাইমচরের ২জন, কচুয়ার ১জন, ফরিদগঞ্জের ৩জন, হাজীগঞ্জের ৪জন, মতলব উত্তরের ৭জন ও মতলব দক্ষিণের ৩জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪০২৩জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১১জন। সুস্থ হয়েছেন ৩৩১৬জন। বর্তমানে চিকিৎসাধীন ৭০৯জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, শুক্রবার ৮৪জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ১৮জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।