চাঁদপুরে করোনায় আক্রান্ত ২জনের মৃত্যু : নতুন শনাক্ত ২০

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ২জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফরিদগঞ্জের সন্তোষপুর এলাকার শহীদ উল্লাহ (৬৯) বুধবার দুপুর ১২টার দিকে মারা যান। মাত্র ২ ঘন্টা আগে সকাল ১০টার দিকে করোনার উপসর্গ নিয়ে তিনি সদর হাসপাতালে আসেন। তার মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হয়। রাতে রিপোর্ট আসে করোনা পজেটিভ।

অন্যদিকে আবুল হাশেম (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে মঙ্গলবার রাতে। তিনি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মনোহরখাদী গ্রামের বাসিন্দা। আবুল হাশেম গত ১৮ মে বিকেল ৩টার দিকে করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষায় জানা যায়, তিনি করোনায় আক্রান্ত। হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৫ মে) রাত ৯টার দিকে তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ১২১জন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

এদিকে চাঁদপুরে বুধবার (২৬ মে) আরো ২০জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৯জন, মতলব দক্ষিণের ১জন, ফরিদগঞ্জের ২জন, হাজীগঞ্জের ২জন, হাইমচরের ২জন, শাহরাস্তির ৩জন ও মতলব উত্তরের ১জন রয়েছেন। একই দিনে ২০জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৮জন, শাহরাস্তির ২জন, হাইমচরের ৪জন, মতলব উত্তরের ২জন ও মতলব দক্ষিণের ৪জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৬৬৫জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২১জন। সুস্থ হয়েছেন ৪২৫০জন। বর্তমানে চিকিৎসাধীন ২৭৪জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৭জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার ৯৪জনের নমুনা পরীক্ষা করা হয়। সন্ধ্যায় প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী এর মধ্যে ২০জনের করোনা পজেটিভ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।