চাঁদপুরে করোনা ওয়ার্ডে ৮ দিনে ১৬জনের মৃত্যু : রোববার শনাক্ত ২৯

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ১জনের মৃত্যু হয়েছে। তার নাম ফুলবানু (৯৫)। রোববার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান। এর আগে রাত ১২টা ৫ মিনিটে হাসপাতালে ভর্তি হন। তবে তার নমুনা টেস্টের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। এর আগের দিন শনিবার ওই হাসপাতালে করোনায় আক্রান্ত ৩জন মারা যান। এ নিয়ে গত ৮ দিনে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১৬জনের মৃত্যু হলো।

এদিকে চাঁদপুরে রোববার আরো ২৯জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৩জন, শাহরাস্তির ৬জন, হাইমচরের ১জন, কচুয়ার ১জন, হাজীগঞ্জের ২জন, ফরিদগঞ্জের ৪জন, মতলব দক্ষিণের ১জন ও মতলব উত্তরের ১জন। একই দিনে ৩৫জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২০জন, মতলব উত্তরের ১জন, মতলব দক্ষিণের ৫জন, ফরিদগঞ্জের ৫জন ও হাজীগঞ্জের ৪জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১০২জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৪জন। সুস্থ হয়েছেন ৩৪০৩জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৮৫জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৫জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, রোববার ১৮৮জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ২৯জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।