চাঁদপুরে কিশোরী ধর্ষণের মামলায় ইমাম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের মামলায় একটি মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। বুধবার উপজেলার কালীপুর বাজার এলাকা হইতে মতলব উত্তর থানার এসআই মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্স ওই ইমামকে গ্রেফতার করেন।

পুলিশ সূত্র জানায়, বিগত দিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার সানকিভাঙ্গা গ্রামের জৈনিক ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিল সানকিভাঙ্গা বায়তুল আমান জামে মসজিদের ইমাম মোঃ মাহবুব আলম (২৮)। এরই মধ্যে ওই কিশোরী ৭ মাসের অন্তঃসত্তা হয়ে হয়ে যায়।

পরে গত ২৯ মার্চ ঘটনাটি প্রকাশ হলে স্থানীয় লোকজনের মাধ্যমে সমাধানের চেষ্টা হয়েছিল। কিন্তু কোন সমাধান হয়নি, বরং ওই ইমাম গা ঢাকা দেন। তিনি মুন্সিগঞ্জ জেলার হোগলাকান্দি গ্রামের আমির হোসেন মোল্লার ছেলে। সানকিভাঙ্গা গ্রামের মসজিদে ইমাম হিসেবে চাকুরী করতেন।

পরবর্তীতে গত ৩১ মার্চ ভিকটিমের মা বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেন। এফআইআর নং-২৮, তারিখ: ৩১ মার্চ, ২০২২, ধারা- ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩)। ওই মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটককৃত আসামীকে গ্রেফতারকৃত আসামীকে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ স্কর্টের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।