চাঁদপুরে খেলতে যেয়ে দুই শিশুর মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরে খেলার ছলে খাদের পানিতে ডুবে দুই ছেলে শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) বেলা সাড়ে ১১টার সময় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট দিঘলদী গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত দুই ছেলে শিশু হলো : উপজেলার দিঘলদী গ্রামের মিজান মৃধার ছেলে মিনহাজ (৩) ও একই গ্রামের মুক্তার মিজি হামজালা (৩)।

দিঘলদী গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী আল আমিন বলেন, মিনহাজ ও হামজালা সমবয়সী হওয়ায় তারা প্রায়ই এক সাথে খেলাধুলা করে। দুই শিশুর মা বাড়ির কাজে রান্নাঘরে ব্যস্ত ছিল। ওই সময় তারা বাড়ির ওঠোনে খেলছিল। খেলার ছলে বাড়ির সকলের অগোচরে খাদের পানিতে পড়ে যায়।

অনেক খোঁজাখুঁজির পর তাদের এক পর্যায়ে খাদের মধ্যে থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরবর্তীতে দ্রæত আমি তাদেরকে চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত জানান। একই সাথে দুই পরিবারের দুই ছেলে শিশু পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অনিমেষ চক্রবর্তী বলেন, দুই শিশুকে আনার অনেক আগেই তাদের মৃত্যু হয়েছে। বর্ষার এই মৌসুমে পরিবারের আরো সচেতন হওয়া উচিত।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন মিয়া বলেন, পানিতে পড়ে দুই শিশুর মৃত্যুর বিষয়টি আমরা অবগত নই। মূলত এসব বিষয়ে কোনো অভিযোগ না থাকলে থানায় কেউ মামলা করে না।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।