চাঁদপুরে গরু চুরির দায়ে পিতা-পুত্র আটক

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় আবারো গরু চোর চক্র সক্রিয় হয়ে উঠেছে। এবার গরু চুরির দায়ের আটক করা হয়েছে পিতা আবুল কালাম (৬০) ও পুত্র ওসমান (২৮)। তারা উপজেলার উজানী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় জনগণ সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে উজানী গ্রামের আবুল হোসেনের ৪টি গরু চুরি হয়। চুরি যাওয়া গরুর মধ্যে রয়েছে দুইটি গাভী ও দুইটি ষাঁড়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা। ভোর রাত থেকেই আবুল হোসেন ও তার লোকজনা গ্রামময় গরুর তল্লাশী চালায়। এরই এক পর্যায়ে আবুল কালামের ঘরের পিছনে গরুগুলো বাঁধা অবস্থায় দেখতে পায়।

বিষয়টি স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার লোকজনদেরকে জানালে লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে গরুসহ উক্ত আবুল কালাম ও ওসমানকে আটক করে ফেলে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে গরু গুলো উদ্ধারসহ উক্ত আবুল কালাম ও তার পুত্র ওসমানকে আটক করে।

কচুয়া থানার ওসি (তদন্ত) ছানোয়ার হোসেন গরু চুরির বিষয়ে থানায় মামলা দায়ের ও মামলার আসামী হিসাবে উক্ত পিতা-পুত্রকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, প্রায় দুই মাস যাবৎ কচুয়ায় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে ও বেশ ক’জন গরু চোরকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গরু চোরদের একটি বড় চক্র রয়েছে। এ চক্রের সদস্যরা উপজেলার বিভিন্ন গ্রামের। তাদের গ্রেফতারে পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।