চাঁদপুরে চাঁদা তুলতে গিয়ে শ্রমিকদের পিটুনিতে যুবকের মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরের মতলব উত্তরে ধনাগোদা নদীতে বাল্কহেডে চাঁদা তুলতে গিয়ে শ্রমিকদের পিটুনিতে মামুন বেপারী (৩৮) নামের এক যুবক মারা গেছে। শনিবার (৩ জুলাই) দুপুরে চাঁদপুর মতলব উত্তরের শ্রীরায়েরচর এলাকায় এ ঘটনা ঘটে। মামুন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া জামালপুরের মোহাম্মদ আলির ছেলে।

মতলব উত্তরের বেলতলী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরে মেঘনা নদীতে ট্রলারযোগে মামুনসহ চাঁদাবাজরা বাল্কহেডে চাঁদা তুলতে যায়। এ সময় বাল্কহেড শ্রমিকদের সঙ্গে তাদের মারামারি হয়। এতে মামুন মাথায় আঘাত পায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে নিহত মামুনের লোকজন বিকেল ৪টার দিকে ১০-১৫টি ইঞ্জিনচালিত ট্রলারযোগে বাগানবাড়ি ইউনিয়নের সন্তোষপুর গ্রামে হামলা চালায়। তারা ৫-৬টি বসতঘর ব্যাপক ভাঙচুর করে। এ সময় তিনজন আহত হন।

এ বিষয়ে চাঁদপুরের নৌ-পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, মামুন বেপারী একজন চিহ্নিত চাঁদাবাজ। তার বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। তিনি নিয়মিত বাল্কহেড থেকে চাঁদা তুলতেন। মামুনের মৃত্যুর পর তার লোকজন সন্তোষপুর গ্রামে বাড়িঘরে হামলা চালায়। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

শেয়ার করুন

মন্তব্য করুন