চাঁদপুরে চুরি হওয়া ৫ লাখ ৮৫ হাজার টাকাসহ নারী আটক : স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক :
চুরি হওয়া ৫ লাখ ৮৫ হাজার টাকাসহ এক নারীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাতে গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। তার নাম বিউটি খাতুন (২৫)। তাকে চাঁদপুর এনে আদালতে সোপর্দ করা হয়েছে। গত ১৪ মে রাতে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের গরু ব্যবসায়ী নজরুলের ১২ লাখ টাকা নিয়ে পালিয়েছিল বিউটি ও তার স্বামী হুমায়ুন।

চাঁদপুর সদর মডেল থানা ওসি মো. আব্দুর রশিদ জানান, নজরুল গরুর ব্যবসায়ী। গরু লালন-পালন বিক্রি করেন তিনি। তিনি তার গরু লালন-পালনের জন্য শ্রমিক হিসেবে রাখেন ঝিনাইদহ জেলার কোর্ট চাঁদপুর উপজেলার মামুনশিয়া এলাকার মাঠপাড়া গ্রামের হুমায়ুন-বিউটি দম্পতিকে। তার গোয়ালঘরের পাশের একটি কক্ষে বসবাস করতো। গত ১৪ এপ্রিল ঈদ উপলক্ষে তারা নজরুলের বসতঘরে এসে থাকে। সেই ঘর থেকে গভীর রাতে গরু বিক্রির ১২ লাখ ৬৫ হাজার টাকা নিয়ে তারা পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পাওয়ায় ২৪ মে থানায় মামলা করেন নজরুল।

ওসি আরো জানান, চাঁদপুর সদর মডেল থানার ওসি (ইনটেলিজেন্স) এনামুল হক চৌধুরী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মঙ্গলবার রাত ৮টার দিকে গাজীপুরের কোনাবাড়ী এলাকা হতে অভিযান পরিচালনা করে মোসাঃ বিউটি খাতুন (২৫) কে আটক করে। তার বিরুদ্ধে মডেল থানায় মামলা (নং ৪৫, তাং ২৪/০৫/২০২১) রয়েছে। তার কাছ থেকে চুরি হয়ে যাওয়া নগদ ৫ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার স্বামী হুমায়ুন আহাম্মেদ এখনো পলাতক রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।