চাঁদপুরে জোড়া খুনের সন্দেহভাজন ২জনকে আটক

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার নাওড়া গ্রামে সংঘটিত জোড়া খুনের ঘটনায় জড়িত সন্দেহে ২জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুলাই) দুপুওে তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ বিষয়ে তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলে মামলার তদন্তের স্বার্থে তারা কিছুই বলতে রাজি হননি।

আটককৃতরা হলো পৌরসভা নাওড়া গ্রামের আহম্মদ উল্যাহ পাঠানের পুত্র সুজন পাঠান (৩৩) ও ঘুঘুশাল গ্রামের আবুল বাশার পাঠানের পুত্র শাহরিয়ার খোকন (৩৫)।

জানা যায়, বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে পৌরসভার নাওড়া গ্রামে নিজ বাড়ির ছাদ হতে অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল আমিনের (৬৫) লাশ উদ্ধার কওে পুলিশ। ওই সময় গুরুতর আহতাবস্থায় উদ্ধার করা হয় নিহতের স্ত্রী কামরুন নাহারকে (৬১)।

৩ দিন পর শনিবার (৩ জুলাই) বিকেল অনুমান সাড়ে ৫টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্ত্রী কামরুন নাহার (৬১)। সেখানে ময়নাতদন্ত শেষে রোববার সন্ধ্যায় গ্রামের পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে সমাহিত করা হয়েছে তাকে।

শাহরাস্তিমডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, বিষয়টি স্পর্শকাতর। মামলার তদন্তের স্বার্থে কিছুই প্রকাশ করা যাচ্ছে না। শাহরাস্তি থানা পুলিশ রহস্য উদঘাটনে কাজ করছে।

শেয়ার করুন

মন্তব্য করুন