চাঁদপুরে ট্রাকচাপায় অটোচালকের মৃত্যু : ট্রাকের চালক আটক

শাওন পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুরে ট্রাক চাপায় সুলতান গাজী (৩২) নামের এক অটোবাইক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টায় রঘুনাথপুর ওয়াপদা রাস্তার উপর চার রাস্তার মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত অটোবাইক চালক সুলতান গাজী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের মৃত বেলায়েত গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা ১২টার দিকে নিহত সুলতান চাঁদপুর থেকে একটি অটো বাইক চালিয়ে রঘুনাথপুর বেপারী বাজারের উদ্দেশ্যে রওনা দেন। অটোবাইকটি ওয়াপদা রাস্তা এলকায় ঢালু থেকে উপের উঠার সময় দোকানঘর এলাকা থেকে ছেড়ে আসা বাগাদী চৌরাস্তাগামী তরমুজভর্তি ট্রাকটি (যশোর ট-১১-৩৫৫০) অটোবাইকের উপরে উঠিয়ে দেন।

এতে চলন্ত ট্রাকের নিচে অটোবাইক চালকের মাথা এবং মুখমন্ডল পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। স্থানীয়রা জানান ট্রাকের চাপায় অটোবাইক চালকের মাথার মগজ বের হয়ে মুখমন্ডল ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় এবং তার চেহারা বিবর্ণ হয়ে পড়ে। ঘটনার পরপরই উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে আংশিক ভাংচুর চালায়।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। সেখানে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যান। একই সাথে ট্রাক ও ট্রাকের চালক শহিদুল (৩৫) কে আটক করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান জানান, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে এসেছি এবং ট্রাক ও ট্রাকের চালককেও থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের লোকজন বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছেন। সেটি হলে এবং তাদের কোন অভিযোগ না থাকলে বিনা ময়নাতদন্তেই তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন