চাঁদপুরে তুচ্ছ ঘটনায় পিতা-মাতাকে মারলো ছেলে ও তার বৌ : থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে বৃদ্ধ পিতা-মাতাকে আপন ছেলে ও তার স্ত্রী কর্তৃক মারধোর করার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, মারধোরের পাশাপাশি তাদের গায়ে ব্যাটারীর এসিড পানি নিক্ষেপও করেছে বলে জানিয়েছেন এই বৃদ্ধ দম্পত্তি। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। বিকেলে নুরে আলমের বৃদ্ধ বাবা বোরহান উদ্দিন (৬৫) এবং তার সৎ মা পারভিন বেগম (৪৫) কে নুর আলম ও তার স্ত্রী নিশু বেগমসহ (২৫) মারধোর করে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

এই ঘটনার বিচার চেয়ে শুক্রবার ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন সন্তান ও তার স্ত্রী দ্বারা মারধোরের শিকার ওই বাবা-মা।
এ ব্যাপারে নুরে আলমের বাবা বোরহান উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকেলে আমি আর আমার স্ত্রী ভাত খাচ্ছিলাম। এ সময় রান্না ঘর থেকে ধোয়া আসায় আমি আমার ছেলের বৌকে ধোয়ার কথা বলি। এ নিয়ে কথা বলায় আমার ছেলে ও তার বৌ আমাকে ও তার মাকে বকাঝকা শুরু করে। এক পর্যায়ে তারা লাঠি দিয়ে আমাদের এলোপাড়ি মারতে শুরু করে এবং অটোরিক্সার ব্যাটারী’র এসড পানি নিয়ে আমাদের মুখে নিক্ষেপ করে।

আহত পারভিন বেগম বলেন, মারধোর এবং এসিডের পানি নিক্ষেপ করায় আমাদের মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে ফুলে গেছে। পরে প্রতিবেশীরা উদ্ধার করে আমাদের চিকিৎসার ব্যবস্থা করেন। আমরা এই ঘটনা স্থানীয় চেয়ারম্যানকে জানিয়েছি। শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে রূপসা উত্তর ইউনিয়ন পরিষদের ওমর ফরুক জানান, বৃদ্ধ বোরহান উদ্দিন ও তার স্ত্রী আমার কাছে এসেছিল। ঘটনা শুনে আমি তাদেরকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেই।

এই ঘটনার সাথে অভিযুক্ত নুর আলম ও তার স্ত্রী নিশু বেগমের সাথে কথা বলা সম্ভব হয়নি।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, পরিবারটি অনেক দরিদ্র। তাদের ভরন পোষন নিয়ে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। গতকাল তাদের সন্তান মারধোর করেছে বলে অভিযোগ দিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যবস্থা করছি।

শেয়ার করুন

মন্তব্য করুন