চাঁদপুরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ৩জন হতাহত

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় স্যানিটারি মালামাল সামগ্রী বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সেলিমের ফার্মেসীতে দোকানে ঢুকে নুরুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে দুইজন। বৃহস্পতিবার রাতে একটি পিকআপ বরুড়া উপজেলার আড্ডা বাজার থেকে কচুয়া উপজেলার জগতপুর বাজারে আসছিল।

পিকআপটি রাত সাড়ে ৮টার দিকে কচুয়া উপজেলার চাঙ্গিনী তুলাতলী বাজারের মোড় অতিক্রমকালে এই দুর্ঘটনাটি ঘটে। এসময় সেলিম ফার্মেসীর সামনে দাঁড়িয়ে থাকা চাঙ্গিনী গ্রামের কালাম মেম্বারের বাড়ির নূর ইসলাম পিকআপের চাপায় ঘটনাস্থলেই মারা যায়। ফার্মেসীর মালিক সেলিম ও পিকআপের ড্রাইভার গুরুত্বর আহত হন।

দুর্ঘটনায় আহত সেলিম জানান, স্যানিটারি মালামাল সামগ্রী বোঝাই একটি পিকআপ হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে আমার দোকনে ঢুকে পড়ে। দোকানের সামনে দাড়িয়ে থাকা নুরুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। আমিও কোন রকম সড়ে গিয়ে আমার প্রাণ বাঁচাই। গুরুতর আহত অবস্থান পিকআপ ভ্যানের ড্রাইবারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পিকআপ ভ্যানটি আমার দোকানে ঢুকে পড়ায় আমার দোকানের সাটার ও আসবাবপত্র ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাটিয়ে পিকআপটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনার কোন অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।