চাঁদপুরে পুলিশ ভেবে রাতে ২ যুবকের নদীতে ঝাঁপ : একজনের লাশ উদ্ধার

মোরশেদ আলম :
চাঁদপুর পুরানবাজারে গভীর রাতে লাইটের আলো দেখে দুই যুবক মাদকসেবনের সময় পুলিশ ভেবে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দেয়। এর মধ্যে একজন সাথে সাথে উদ্ধার হলেও অপরজন নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে কোলাঘাট মা ডকইয়ার্ডের সামনে ডাকাতিয়া নদীতে পুরানবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে রুবেল নামের নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে।

ঘটনার পর চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুর রশিদ, এসআই রাশেদুজ্জামান ও পুরানবাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। নিহত রুবেল পুরানবাজার মেরকাটিজ রোডের হুমায়ুন বেপারীর ছেলে। সে একজন অটোচালক ছিল। সে নেশাখোর বলে পুলিশ জানিয়েছে।

নিহত রুবেলের সহপাঠী হাসান রাব্বি জানান, ৫নং কয়লাঘাটের নদীর পাড়ে দুই বন্ধু বসে সুখ-দুখের আলাপ করেছে। এ সময় লাইটের আলো দেখে পুলিশ ভেবে দু’জন নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেলের শরীরে প্রচন্ড জ্বর থাকায় সে পানির নিচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর অবশেষে ফায়ার সার্ভিসের একটি দল লাশ নদী থেকে উদ্ধার করে।

পুলিশ জানায়, সোমবার রাতে ৫নং ঘাটে তারা দু’জন বসে মাদকসেবন করছিল। জনৈক ব্যক্তি নদীর পাড়ে লাইট মারার কারণে তারা পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেল ডাকাতিয়া নদীতে তলিয়ে গেলেও তার বন্ধুরা এই নদী থেকে তীরে উঠে আসে। পরিবারের কোনো অভিযোগ না থাকার কারণে লাশটি সুরতহাল শেষে তাদের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন